Thursday, October 20, 2016

অল্পের জন্য প্রাণে বাঁচলেন পরীমনি

অল্পের জন্য প্রাণে বাঁচলেন পরীমনি

অল্পের জন্য প্রাণে বাঁচলেন ঢাকাই চলচ্চিত্রের ব্যস্ত নায়িকা পরীমনি। ট্রেন দুর্ঘটনার হাত থেকে রেহাই পেয়েছেন নায়িকা। 

 
পরীমনি বর্তমানে শামিমুল ইসলাম শামিম পরিচালিত ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবির শুটিং করছেন। সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন নায়ক কায়েস আরজু।

 
সিনেমার শুটিংয়ের জন্য গাজীপুরের হোতাপাড়ায় ছিল ‘আমার প্রেম আমার প্রিয়া’ সিনেমার টিম।
 
সেখানে ডামি ছাড়াই একটি ট্রেনের দৃশ্যে অভিনয় করছিলেন পরীমনি ও কায়েস। 

 
ঘটনার কথা বলতে গিয়ে পরিচালক জানান, দৃশ্যটা ছিল আরজুর হাত ট্রেনের লাইনে তালা মারা থাকবে আর পরীমনি সেই তালা চাবি দিয়ে খোলার চেষ্টা করবেন। এমন সময় অন্য লেন দিয়ে ট্রেন আসবে। তবে ট্রেন আসার আগেই সিন ওকে হবে। কিন্তু কাট বলার আগেই ট্রেন দ্রুত পরীমনির সামনে দিয়ে চলে যায়।

 
এ বিষয়ে পরীমনি বলেন, আমি বেঁচে আছি, এখনো কিছু মাথায় ঢুকছে না। মাত্র দুই হাত সামনে দিয়ে ট্রেনটি চলে গেল। ট্রেনের বাতাসে ভয়েই আমি পাশের ক্ষেতে পড়ে গেলাম।

 
পরীমনি-আরজু ছাড়াও ছবিতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, রেবেকা প্রমুখ।

Tags:

0 Responses to “অল্পের জন্য প্রাণে বাঁচলেন পরীমনি”

Post a Comment

Donec sed odio dui. Duis mollis, est non commodo luctus, nisi erat porttitor ligula, eget lacinia odio. Duis mollis

© 2013 Shotter sondhane bd news 24. All rights reserved.
Designed by SpicyTricks