Saturday, October 22, 2016

আপাতত সবাই ওয়ানওয়েতেই চলুন

আপাতত সবাই ওয়ানওয়েতেই চলুন
 
ঢাকাই ছবির অ্যাকশন ধারার নায়িকা ববি। চলতি সপ্তাহে মুক্তি পেয়েছে তার অভিনীত ‘ওয়ানওয়ে’ নামে একটি ছবি। পাশাপাশি ‘বিজলী’ নামের আরও একটি ছবিসহ একাধিক ছবির শুটিং ও ডাবিং নিয়ে ব্যস্ত রয়েছেন। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ছবি ও অন্যান্য প্রসঙ্গ নিয়ে আজকের ‘হ্যালো...’ বিভাগে কথা বলেছেন তিনি-
 

#প্রেক্ষাগৃহে চলছে আপনার অভিনীত ছবি ‘ওয়ানওয়ে’। দর্শক আগ্রহ কেমন দেখছেন?
 

##এ বিষয়ে এখনই মন্তব্য করতে পারছি না। মাত্র দু’দিন হল মুক্তি পেল ছবিটি। যতদূর জানি, মুক্তির আগে থেকেই ছবিটির প্রতি দর্শকদের আগ্রহ তৈরি হয়ছিল। মুক্তির পরও দর্শকদের ভালোই সাড়া পাওয়া যাচ্ছে।
 

#কিন্তু ছবিটি যারা দেখেছেন তাদের অনেকেই এটিকে গোঁজামিল গল্প বলে মন্তব্য করেছেন?
 

##আমরা চাই দর্শকরা প্রেক্ষাগৃহে গিয়ে ছবিটি দেখুক। আমাদের ছবির ভালো-মন্দ নিয়ে কথা বলুক। বন্ধুদের মাঝে দেশের ছবি নিয়ে আলোচনা হোক। যা থেকে পরবর্তী সময়ে আরও ভালো কিছু বের হয়ে আসবে। আমার মতে যে কোনো ছবির ক্ষেত্রেই তিন শ্রেণীর দর্শক থাকে। এর মধ্যে এক শ্রেণীর কাছে ছবিটি ভালো লাগে। আরেক শ্রেণীর কাছে মন্দ লাগে এবং অন্য আরেক শ্রেণীর দর্শকরা ভালো-মন্দের মাঝামাঝিতে থাকে। ওয়ানওয়ের বেলায়ও তিন শ্রেণীর দর্শক রয়েছে। ছবির গল্পটি এক শ্রেণীর দর্শকদের কাছে গোঁজামিল মনে হলেও আরেক শ্রেণীর কাছে ভালো লাগছে নিশ্চিত করেই বলা যায়।
 

#আপনার কী মনে হয় এটি ব্যবসাসফল ছবির তালিকায় যেতে পারবে?
 

##আমরা আশাবাদী। ছবিটিতে যারা কাজ করেছেন তাদের সবাই পরিশ্রমের শতভাগ দিয়েই কাজ করার চেষ্টা করেছেন। তাই আমরা সবাই মনে করি আমাদের পরিশ্রম অবশ্যই সার্থক হবে।

#মুক্তির পর কী ছবিটি আপনি দেখেছেন?
 

##হ্যাঁ, দেখেছি। মুক্তির পর বেশ কয়েকটি প্রেক্ষাগৃহে গিয়ে দর্শকদের সঙ্গে ছবিটি দেখেছি। তখন দর্শকদের মাঝে ছবিটি নিয়ে বেশ উচ্ছ্বাসও দেখেছি।
 

#পর্দায় দেখে মনে হয়নি যে, ছবিটির কিছু কিছু জায়গায় আরও ভালো করা সম্ভব ছিল?
 

##অবশ্যই। আমার অভিনীত যে কয়টি ছবিই দেখেছি সবগুলোতেই মনে হয়েছে এখানে আমার ভালো করার আরও অনেক সুযোগ ছিল। এ ছবির বেলায়ও তার বিপরীত নয়। সাধারণত সব পেশার মানুষের বেলায় তার কাজের পর কাজ নিয়ে এমন ধারণা হয়ে থাকে। মনে হয় জীবনের শেষ কাজটি পর্যন্ত এমন ধারণা থাকবে।

#বিজলী ছবির খবর কী?
 

##বিজলী ছবিটি আমার ক্যারিয়ারের অন্যতম একটি ছবি হবে বলেই আমার বিশ্বাস। তারকাবহুল ছবি এটি। এতে আমাকে অ্যাকশন লেডির চরিত্রে দেখা যাবে। ছবিটির কাজ প্রায় শেষের পথে। আমার বিশ্বাস এ ছবির মাধ্যমে অন্য এক ববিকে দেখতে পাবেন দর্শক। তবে আপাতত দর্শকদের আহ্বান করব তারা যেন আপাতত ওয়ানওয়েতেই চলেন। -অনিন্দ্য মামুন

Tags:

0 Responses to “আপাতত সবাই ওয়ানওয়েতেই চলুন”

Post a Comment

Donec sed odio dui. Duis mollis, est non commodo luctus, nisi erat porttitor ligula, eget lacinia odio. Duis mollis

© 2013 Shotter sondhane bd news 24. All rights reserved.
Designed by SpicyTricks