Tuesday, October 25, 2016

শিশুকে খুন করে কাটা মাথা নিয়ে রাস্তায় আয়া

শিশুকে খুন করে কাটা মাথা নিয়ে রাস্তায় আয়া

মস্কোর মেট্রো স্টেশনে ঢোকার মুখে তখন ব্যাপক ভীড়। শীতের সকালে সবাই নিজের ব্যস্ততা নিয়ে ট্রেন ধরতে ছুটছেন। এমন সময় কয়েকজন যাত্রীর নজর এক নারীর দিকে। যার হাতে ছোট্ট কাটা মুণ্ডু। অস্থিরভাবে হেঁটে বেড়াচ্ছে সে। 

 
দেখামাত্রই স্তব্ধ সবাই। খবর পেয়ে ছুটে আসে পুলিশ। গ্রেফতার করা হয় ওই নারীকে। 

 
পুলিশ জানায়, ৪ বছরের এক শিশুকে খুন করে তার মাথা কেটে রাস্তায় নিয়ে ঘোরাফেরা করছিল তারই আয়া গায়ুলচেখরা বোবোকুলোভা। সোমবার নিজের দোষ স্বীকার করেছে সে। 

 
পুলিশ জানিয়েছে, ২৯ বছরের বোবোকুলোভা মানসিকভাবে অসুস্থ। গ্রেফতার হওয়ার পর নিয়মমাফিক মেডিকেল পরীক্ষায় ধরা পড়ে, বোবোকুলোভা প্যারানয়া স্কিজোফ্রেনিয়ায় আক্রান্ত। আইনজীবীরা জানিয়েছেন, মামলা চলাকালীন তাকে কড়া পাহারায় জেলের মধ্যেই মানসিক হাসপাতালে রাখা হয়েছে। 

 
জানা গেছে, সেরিব্রাল পলসিতে আক্রান্ত চার বছরের আনাস্তাসিয়ার ন্যানি হিসেবে কাজ করছিল উজবেক নাগরিক বোবোকুলোভা। গত ফেব্রুয়ারিতে ওই শিশুকে তারই ফ্ল্যাটে প্রথমে শ্বাসরোধ করে খুন করে সে। এর পর শিশুটির মাথা কেটে রাস্তায় বেরিয়ে যায় বোবোকুলোভা। ফ্ল্যাটেই পড়েছিল ওই ছোট্ট মেয়েটির মুণ্ডুহীন দেহ। অবশ্য যাওয়ার আগে ওই ফ্ল্যাটে আগুন ধরিয়ে দেয় সে। 

 
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, প্রায় ২০ মিনিট ধরে কাটা মাথাটা দোলাতে দোলাতে তা নিয়ে ঘোরাফেরা করছিল সে। মাঝে মাঝে নিজেকে ‘উড়িয়ে দেবে’ বলে চিৎকারও করছিল বোবোকুলোভা।
 

 
এই ঘটনার কথা প্রকাশ্যে আসার পর চাঞ্চল্য ছড়িয়েছে গোটা শহরে। ঘটনার নৃশংসতার কথা উল্লেখ করে তা জাতীয় টেলিভিশনে দেখাতে অস্বীকার করে রাশিয়া সরকার। যদিও স্থানীয় টেলিভিশনে তা ফলাও করে প্রচার করা হয়। 

 
খোরোসেভস্কির জেলা আদালতে মামলা চলাকালীন আইনজীবীরা জানিয়েছেন, সেরিব্রাল পলসিতে আক্রান্ত ছিল চার বছরের মেয়ে আনাস্তাসিয়া। তার দেখাশোনার জন্য বোবোকুলোভাকে নিয়োগ করা হলেও অসহায় শিশুটিকে নৃশংসভাবে খুন করে সে। তার বিরুদ্ধে নাবালিকাকে খুনসহ অগ্নিসংযোগ করা এবং বিস্ফোরণ ঘটানোর ভুয়া দাবির অভিযোগে চার্জশিট দেয়া হয়েছে। দোষী সাব্যস্ত হলে ২৫ বছর জেল হতে পারে বোবোকুলোভার।
 
(অনলাইন ডেস্ক ) 

Tags:

0 Responses to “শিশুকে খুন করে কাটা মাথা নিয়ে রাস্তায় আয়া”

Post a Comment

Donec sed odio dui. Duis mollis, est non commodo luctus, nisi erat porttitor ligula, eget lacinia odio. Duis mollis

© 2013 Shotter sondhane bd news 24. All rights reserved.
Designed by SpicyTricks